ঘুরে আসুন আমাদের ফ্যাক্টরী প্রাণ মিল্ক জার্নি'র সাথে

প্যাকেটজাত দুধ কোনটি খাঁটি আর কোনটি না, তা অনেকের মনেই প্রশ্ন। আর এই প্রশ্নের উত্তর জানাতেই আমরা আয়োজন করেছি “PRAN Milk Journey”।

নির্বাচিত অংশগ্রহণকারী পাবেন জনপ্রিয় সেলিব্রেটিদের সাথে প্রাণ ডেইরী হাব ঘুরে দেখার সুবর্ণ সুযোগ। সারাদিন মজা করে ঘুরে বেড়ান, আর সেলিব্রিটিদের সাথে গান-গল্পে মেতে উঠুন! শুধুমাত্র অনলাইন রেজিস্ট্রেশন করে চলে আসুন PRAN Milk Journey-তে!

নির্বাচিত ভাগ্যবানদের প্রাণ ডেইরী তাদের অফিস থেকে সকালে এসি বাসে করে সবাইকে নিয়ে যাবে PRAN Milk Journey-তে। আপনাদের পুরো সময়টিকে আরো আনন্দময় করতে সাথে থাকবেন জনপ্রিয় সব সেলেব্রিটিরা।

সকালে থাকবে ব্রেকফাস্ট এবং দুপুরে থাকবে – রেস্টুরেন্টে মজাদার লাঞ্চ। পোঁছানোর পর প্রাণ ডেইরীর বিভিন্ন প্রসেস দেখার পাশাপাশি খামারিদের সাথে থাকছে আলোচনাসভা। সন্ধ্যায় আপনাদের নিয়ে যাওয়া হবে বিলাসবহুল ফোর স্টার রিসোর্টে। সেখানে গান, আড্ডা, নানা ধরণের গেইম আর বার বি কিউ-তে কাটবে বাকিটা সময়।

পরদিন সকালে আবার রওনা করা হবে ডেইরী হাবের উদ্দেশ্যে। ব্রেকফাস্ট করে সেখান থেকে ভিলেজ মিল্ক কালেকশন সেন্টারে নিয়ে যাওয়া হবে। দুধ সংগ্রহের নানা ধরনের প্রসেস দেখানো হবে আপনাদের। লাঞ্চ করে রিসোর্ট থেকে ঢাকার উদ্দেশ্যে রওনার মাধ্যমে শেষ হবে আমাদের PRAN Milk Journey। সবথেকে আনন্দের ব্যাপার হচ্ছে আপনারা PRAN Dairy-এর যেকোনো প্রশ্ন করে জেনে নিতে পারবেন কাজের প্রক্রিয়া সম্পর্কে।

আপনার জীবনের অন্যতম স্মরণীয় অভিজ্ঞতার একটি দিন হতে যাচ্ছে PRAN Milk Journey

বিশেষ নির্দেশাবলী:

  • ১। ‘PRAN Milk Journey’ক্যাম্পেইন সংক্রান্ত সকল প্রকার দায় দায়িত্ব ও সিদ্ধান্ত, প্রকল্পটি বাতিল করা বা সময় পরিবর্তন করার সকল অধিকার PRAN Dairy কর্তৃপক্ষ সংরক্ষণ করবে।
  • ২। কেউ ভুল বা মিথ্যা তথ্য প্রদান করলে তার রেজিস্ট্রেশন বাতিল বলে গণ্য হবে।
  • ৩। প্রতিষ্ঠানে কর্মরত কেউ এই প্রোগ্রামটিতে রেজিস্ট্রেশন বা অংশগ্রহণ করতে পারবেন না।
  • ৪। কেউ কোনোরূপ প্রতারণার আশ্রয় নিলে তার রেজিস্ট্রেশন বাতিল বলে গণ্য করা হবে।
  • ৫। রেজিস্ট্রেশন শেষ দিন ১২ ফেব্রুয়ারী ।
  • ৬। PRAN Milk Journey সম্পর্কে আপডেট পেতে চোখ রাখুন PRAN Dairy Facebook Page: https://www.facebook.com/prandairy